google-site-verification=LW2BFdUPlVDer0D8uE4vNQjOdScuV6INH0hzTomLW28 Grape Extract Capsules || আঙ্গুর এক্সট্র্যাক্ট ক্যাপসুল

Grape Extract Capsules || আঙ্গুর এক্সট্র্যাক্ট ক্যাপসুল

 



বর্ণনা:

তিয়ানশি ভিগর রাউজিং একটি প্রাকৃতিক পরিকল্পনা বায়ো ফ্লাভোনয়েড যা জীবন্ত টিস্যু গুলো শক্তিশালী করে এবং সুরক্ষা দেয়। জোর বাড়ানো একটি শক্তিশালী প্রাকৃতিক আঙ্গুর গাছের নিষ্কাশন যা ফ্রি র‍্যাডিকেল গুলি নির্মূল করে, জঞ্জাল ধমনী এবং রক্তনালী গুলো পরিষ্কার করে। জোর রোজিং হল একটি সুপার অ্যান্টি-অক্সিড্যান্ট যার মধ্যে প্রধান রাসায়নিক বলা হয় রেসভারেট্রল, একটি জৈব রাসায়নিক পদার্থ যা লাল আঙ্গুর মধ্যে পাওয়া যায় যা ক্যান্সার এবং মুক্ত রেডিক্যালগুলির প্রাকৃতিক প্রতিষেধক হিসাবে কাজ করে যা বহু আগে অকালীন বৃদ্ধিতে জড়িত ছিল।



আপনার দেহের ফ্রি র‍্যাডিকেল গুলির দ্বারা সৃষ্ট জারণ ক্ষতির বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা দরকার। ফ্রি র‌্যাডিকালগুলি ডিজেনারেটিভ রোগের সাথে যুক্ত, তবে অ্যান্টিঅক্সিডেন্টস, এক শ্রেণির পলিফেনল গুলি পাকা ফল এবং শাকসবজি বিশেষত লাল আঙ্গুর মধ্যে পাওয়া যায়। পচন প্রক্রিয়া ধীর করে তাদের সুরক্ষার জন্য তাদের পাকা পর্বতারোহণে এই প্রাকৃতিক সুরক্ষা প্রয়োজন। রেসভারেট্রল এবং অলিগোস্যাকারাইড গুলি দুর্দান্ত ফ্রি র‍্যাডিক্যাল স্ক্যাভেঞ্জার অ্যান্টি-অক্সিডেন্ট হিসাবে পরিচিত। আপনি কি ফরাসি প্যারাডক্স এর কথা শুনেছেন? ফরাসিরা সমস্ত ইউরোপীয় এবং আমেরিকান এর একত্রিত করার চেয়ে বেশি রেড ওয়াইন গ্রহণ করে তবে তার কম হার্ট অ্যাটাক এবং ক্যান্সারে ভোগে। একটি গবেষণা থেকে দেখা গেছে যে তাদের সংরক্ষণের অনুগ্রহটি ওয়াইনটিতে রেসভেস্ট্রোল।


ফরাসিরা কম ক্যালোরি এবং কম কোলেস্টেরল খাবারের জন্য অগত্যা পরিচিত হয় না। এমনকি তাদের সমৃদ্ধ খাবারের সাথে, তারা প্রায় বার্ধক্য পর্যন্ত প্রাণবন্ত থাকে। এই সত্যটিকে প্রায় "ফরাসি গোপনীয়তা" বলা হয়।

বিজ্ঞানীরা এখন আবিষ্কার করেছেন যে রেড ওয়াইন - ফ্রান্সে এত জনপ্রিয় - এতে অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে যা একটি ফ্রি র‌্যাডিক্যাল স্ক্যাভেন্জার হিসাবে কাজ করে এবং ইমিউন সিস্টেমের স্বাভাবিক ক্রিয়াকে সমর্থন করে।



টিয়েনস গ্রেপভাইন এক্সট্র্যাক্ট ক্যাপসুল মূল উপাদান হিসাবে গুণমানের আঙ্গুরের নির্যাস থেকে তৈরি এবং এটি আধুনিক বায়োটেকনোলজির মাধ্যমে পরিশ্রুত। এটি রক্তের চর্বি নিয়ন্ত্রণ করতে পারে; এথেরোস্ক্লেরোসিস প্রতিরোধ; অ্যান্টি-অক্সিডাইজড, বয়সে বিলম্ব; শরীরের অনাক্রম্যতা নিয়ন্ত্রণ করুন।



টিআইএনএস দ্রাক্ষার বীজ নিষ্কাশন হুও লি কাং ক্যাপসুলগুলো একটি আধুনিক বায়ো ইঞ্জিনিয়ারিং পদ্ধতির মাধ্যমে সাবধানে প্রক্রিয়াজাত করা হয় এবং কেবলমাত্র তার উৎপাদনে সর্বোচ্চ মানের আঙ্গুর ব্যবহার করা হয়। এগুলো আপনার ধমনির যুবা বজায় রাখতে এবং রক্ত সঞ্চালন সুস্থতাকে উন্নত করতে সহায়তা করে।


টিআইএনএস গ্রেপ বীজ এক্সট্রাক্ট ফ্যাট বিপাক সহজতর।

এই মুক্ত মৌলিক উপাদানগুলি বিভিন্ন এবং বিভিন্ন উপায়ে আমাদের দেহে প্রবেশ করে। স্ট্রেস, ধূমপান, ওষুধপত্র, খাদ্য সংযোজন, এক্স-রে, দূষণ, অনুশীলন এবং আরও অনেক কিছু। বিনামূল্যে মৌলিক ক্ষতির সমাধান হ'ল অ্যান্টিঅক্সিডেন্ট সমূহ। ফ্রি র‍্যাডিক্যাল গুলির ধ্বংসাত্মক গুণাবলীর বিরুদ্ধে তারা আপনার দেহের প্রতিরক্ষা।



এই ক্যাপসুলগুলি আঙ্গুর থেকে তৈরি হয়। তাদের সক্রিয় উপাদান হল রেসভারেট্রল, আধুনিক বায়োটেকনোলজি প্রক্রিয়াগুলির ব্যবহারের মাধ্যমে উত্তোলিত। গবেষকরা আবিষ্কার করেছেন যে রেসভারেট্রল একটি খুব শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট; ভিটামিন সি এবং ই এর চেয়ে বেশি শক্তিশালী গবেষণায় রেসিভারেট্রোলের ব্রড স্পেকট্রামের ক্রিয়াকলাপটি সন্ধান করেছে যে ক্যান্সোজেনগুলির বিরুদ্ধে লড়াই করা এবং হৃদরোগ এবং টিউমার গঠনের প্রতিরোধে অন্তর্ভুক্ত করে।


আঙ্গুর বীজ এক্সট্র্যাক্ট হুও লি কং স্বাস্থ্য সেবার তৃতীয় প্রজন্ম। 2000 সালে চীনের চংকিং এর নতুন স্বাস্থ্য পণ্য প্রদর্শনের সময় পণ্যটি একটি স্বর্ণপদক এবং তার গুণমান এবং কার্যকারিতার জন্য 2001 সালে 5 তম কুনমিং স্বাস্থ্যসেবা খাবারের মধ্যে একটি স্বর্ণপদক প্রদান করা হয়েছিল।


ফাংশন:


এটি হৃৎপিণ্ড এবং চারপাশের পেশীগুলোকে শক্তিশালী করে এবং হৃদরোগ প্রতিরোধ করে। এটি যৌন দক্ষতা এবং যৌন ড্রাইভকে উন্নত করে, উত্থানকে শক্তিশালী করে, অকাল বীর্য ভাব রোধ করে।

এটি ফাইব্রয়েড এবং ডিম্বাশয়ের সিস্টের বিরুদ্ধে ভাল।

এটি আর্টেরিওসিসেরোসিস এবং রক্তের লিপিড হ্রাস করে।

এটি কোষে এবং তার আশেপাশে এবং শরীরের তরল গুলিতে জলযুক্ত অঞ্চলের অ্যান্টি-অক্সিডেন্ট প্রোটেক্টর হিসাবে কাজ করে।


উপকরণ: মাড়, আঙ্গুরের বীজের এক্সট্রাক্ট (ভিটিস ভিনিফেরা), অ্যান্টি-কুকিং এজেন্ট ম্যাগনেসিয়াম স্টিয়ারেট।


উপকারিতা:


স্বাভাবিকভাবে ধমনী স্বাস্থ্য বজায় রাখতে;

মঙ্গল বাড়ায়;

অ্যান্টিঅক্সিডেন্ট সুরক্ষা সহায়তা;

এইডস ফ্যাট বিপাক;

আঙ্গুর বীজের নির্যাস যা আপনার রক্তকে পাতলা এবং হৃদয় স্বাস্থ্যকর রাখে;

রেসভারেট্রল যুক্ত একটি ডায়েটারি পরিপূরক।


দক্ষতা:


কার্ডিও প্রটেক্টিভ ক্রিয়ায় অবদান;

হৃদয় একটি ভেষজ সমর্থন সিস্টেম সরবরাহ করে;

থ্রোম্বাস (জমাট) গঠন প্রতিরোধ করে;

ধূমপানের কারণে কার্যকরভাবে ফ্রি র‌্যাডিকালগুলি সরিয়ে দেয়;

রেভেভারট্রোল কোলন কার্সিনোজেনেসিস হ্রাস করে এবং অ্যান্টিভাইরাল ড্রাগ গুলোর ক্রিয়া বাড়ায়;

স্ট্রোক বা মস্তিষ্কে আঘাত গুলো প্রতিরোধ করতে সক্ষম করে।


কারা আঙ্গুর নিষ্কাশন ক্যাপসুল উপযুক্ত?


মধ্যবয়স্ক লোক (> = 40 বছর বয়সী);

উচ্চ রক্ত চর্বিযুক্ত লোকেরা;

দীর্ঘ সময় ধরে উচ্চ খাদ্য ফ্যাট যুক্ত লোকেরা;

উচ্চ রক্তচাপের লোকেরা;

কার্ডিয়াক পেশি গুলোর জন্য রক্তের অভাব।

ডোজ: 2 টি ক্যাপসুল (খালি পেটে) গরম জল দিয়ে / দিনে দুবার বা গাছের সময়।


Post a Comment

0 Comments