google-site-verification=LW2BFdUPlVDer0D8uE4vNQjOdScuV6INH0hzTomLW28 AiRiZ Sanitary Napkin - Panty Liner || এআইআরআইজেড স্যানিটারি ন্যাপকিন - প্যান্টি লাইনার

AiRiZ Sanitary Napkin - Panty Liner || এআইআরআইজেড স্যানিটারি ন্যাপকিন - প্যান্টি লাইনার






আর্দ্র পরিবেশ গুলি ব্যাকটেরিয়ার জন্য নিখুঁত প্রজনন ক্ষেত্র সরবরাহ করে এবং মাসিক চক্রের সময়, মহিলারা যথাযথ যত্ন ছাড়াই প্রদাহ বা সংক্রমণের ঝুঁকিতে থাকে। প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসকদের মতে, স্যানিটারি পণ্যগুলির ভুল ব্যবহারের কারণে কিছু মহিলা গাইনোকলজি রোগে ভুগছেন। প্রকৃতপক্ষে বিশ্ব স্বাস্থ্য সংস্থা দাবি করেছে যে ৩% গাইনোকোলজি রোগগুলি নিম্নমানের স্যানিটারি পণ্য ব্যবহারের কারণে ঘটে কারণ মহিলারা এই নাজুক সময়কালে সংক্রমণের ঝুঁকিতে পড়ে এবং দুর্বল প্রতিরোধ ক্ষমতা আরও গুরুতর স্বাস্থ্যের হুমকির কারণ হতে পারে।



এটি প্রস্তাবিত হয় যে তুলার উপরিভাগ সহ স্যানিটারি তোয়ালে গুলো বেশি পছন্দের কারণ তারা আরও শোষণকারী এবং আরামদায়ক। সুগন্ধযুক্ত তোয়ালে বা সিন্থেটিক উপাদান এড়ানো উচিত। ব্যাকটেরিয়া বৃদ্ধি রোধ করতে পিরিয়ডের সময় তোয়ালে নিয়মিত প্রতিস্থাপন করা উচিত। আরিজ অক্সিজেন এবং নেতিবাচক আয়ন স্যানিটারি তোয়ালে গুলি সক্রিয় অক্সিজেন এবং আয়ন কে একত্রিত করে ক্ষতিকর ব্যাকটেরিয়া প্রতিরোধে এবং সহায়ক ব্যাকটেরিয়াকে রক্ষা করতে সহায়তা করে। তোয়ালেতে কোনও ওষুধ বা রাসায়নিক রচনা থাকে না।


Post a Comment

0 Comments