google-site-verification=LW2BFdUPlVDer0D8uE4vNQjOdScuV6INH0hzTomLW28 Rejuvenation capsules || নবজীবন ক্যাপসুল

Rejuvenation capsules || নবজীবন ক্যাপসুল



সামগ্রী: 150 ক্যাপসুল, প্রতিটি 0.3 গ্রাম,

বিভি: 38


বর্ণনা:

টিয়েনস পুনর্জাগরণ ক্যাপসুলগুলো ই কং এমন একটি খাদ্য পরিপূরক যা শারীরিক প্রতিরক্ষা ব্যবস্থার প্রাথমিক স্তরের বজায় রাখতে সহায়তা করার জন্য উপযুক্ত। 4 টি অ্যান্টিঅক্সিডেন্ট গুলির সংমিশ্রণ যা আপনার স্বাস্থ্য এবং সংবহন কাকে স্বাস্থ্যকর রাখে:


গাজর গুড়া

গিনোস্টেমমা পেন্টাফিলাম

ভিটামিন সি

থিওপোলিফেনল

বর্ণনা: টিয়েনস রেনু ভেজে রয়েছে গিনোস্টেমমা (জিয়াও-গু-ল্যান), এবং থিওপোলিফেনল। গিনোস্টেমমা, যাকে "হার্ব অফ অমরত্ব" বলা হয়, চীনারা বহু শতাব্দী ধরে শক্তিশালী শারীরিক পরিশ্রম থেকে পুনরুদ্ধারে সহায়তা করার জন্য টনিক হিসাবে ব্যবহার করে আসছে। এটি হৃৎপিণ্ড এবং সংবহনতন্ত্রের স্বাস্থ্যকর কার্যকারিতা সমর্থন করে এবং কোলেস্টেরলের মাত্রা বজায় রাখতে সহায়তা করে।

প্রধান উপাদান: গাজর গুঁড়া, হার্বা গিনোস্টেমমা পেন্টাফিলাম এক্সট্র্যাক্ট, টি পলিফেনল, ভিটামিন সি, ম্যাগনেসিয়াম স্টিয়ারেট।


গাইনোস্টেমা: এই ভেষজ দক্ষিণ চীনের পার্বত্য অঞ্চলে জন্মে। গবেষণার মাধ্যমে এটি আবিষ্কার করা হয়েছিল যে জিনোস্টেম্মায় জিনসেংয়ের সক্রিয় উপাদান গুলির মতো ট্রাইটারপেনয়েড স্যাপোনিনস নামে রাসায়নিক রয়েছে। যাইহোক, জিনসেংয়ের এই রাসায়নিক গুলির মধ্যে প্রায় 27 টি রয়েছে, গাইনোস্টেম্মার 80 টিরও বেশি রয়েছে।


গবেষণায় দেখা যায় যে গিনোস্টেমমা হৃৎপিণ্ড এবং রক্ত সংবহন সিস্টেমের সুস্থ কার্যকারিতা সমর্থন করে, রক্তের কোলেস্টেরলের মাত্রা বজায় রাখতে সহায়তা করে যা ইতিমধ্যে স্বাভাবিক পরিসরের মধ্যে রয়েছে এবং মস্তিষ্কে রক্ত ​​সঞ্চালন বাড়িয়ে তোলে। পলিফেনল টাটকা চা পাতা থেকে পরিশ্রুত হয় এবং ইমিউন সিস্টেমের সমর্থনে এবং ইতিমধ্যে স্বাভাবিক সীমার মধ্যে থাকা রক্তচাপের স্তর বজায় রাখতে কার্যকর is এটি ধমনী স্বাস্থ্যের সমর্থনে সহায়তা করে।


কার্ডিওভাসকুলার রোগের চিকিৎসার জন্য চিরাচরিত চীনা medicine ওষুধ এবং আধুনিক ফার্মাসিউটিক্যালস গবেষণার সমন্বয় যুক্ত একটি স্বাস্থ্য পণ্য এবং এটির স্বাস্থ্য-রক্ষার প্রভাব বিভিন্ন উপাদানগুলির সিনারজিস্ট অ্যাকশন ফলাফল।


হার্বা গিনোস্টেমমা পেন্টাফিলাম (জিয়াংগু ল্যান)


একটি শক্তিশালী অ্যাডাপটোজেনিক এবং অ্যান্টিঅক্সিড্যান্ট bষধি যা অনেক স্বাস্থ্য দানকারী বৈশিষ্ট্যযুক্ত।

সিরাম কোলেস্টেরল, ট্রাইগ্লিসারাইড, এলডিএল (খারাপ কোলেস্টেরল) এবং এইচডিএল (ভাল কোলেস্টেরল, ধমনী থেকে কোলেস্টেরল বিপাক করতে সহায়তা করে) নিয়ন্ত্রণে সহায়তা করে।

স্বাস্থ্যকর রক্তচাপের স্তর বজায় রাখে।

জিয়াগুলান সরাসরি হার্টের বিপাক উন্নয়নের পাশাপাশি শরীরে নাইট্রিক অক্সাইডের নির্গমন বাড়ায় যা করোনারি রক্তনালীগুলোকে শিথিল করতে সহায়তা করে।

হজম উন্নতি ও শক্তিশালীকরণ দ্বারা একটি ভাল ওজন হ্রাস প্রোগ্রাম সহায়তা করে।

হার্টের পেশী এবং হার্ট পাম্পিং কার্যের সংকোচনের বাড়ায়।

বিভিন্ন ধ্বংসাত্মক এজেন্টদের অবরোধের সময় প্রতিরোধ ব্যবস্থা সমর্থন করে।

বিনামূল্যে মৌলিক ক্ষতির হাত থেকে রক্ষা করে। স্ট্রেস সহ্য করার ক্ষমতা শরীরের জন্য স্বাস্থ্যকর রক্ষণাবেক্ষণ।

গাজরের গুড়া: গাজরের বিটা ক্যারোটিন, বি ভিটামিন, ভিটামিন সি, ক্যালসিয়াম এবং পটাসিয়াম থাকে। দেহটি বিটা ক্যারোটিন ভিটামিন এ-তে পরিণত করে, রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী করার জন্য এবং স্বাস্থ্যকর কোষের বৃদ্ধির জন্য গুরুত্বপূর্ণ। অ্যান্টিঅক্সিড্যান্ট গুলি ফ্রি র‍্যাডিক্যাল গুলির সাথে লড়াই করে এবং তাদের ঝিল্লি ক্ষতি, ডিএনএ রূপান্তর এবং লিপিড (ফ্যাট) জারণ থেকে আটকাতে সহায়তা করে, এগুলো সবগুলোই অবনমিত রোগের কারণ হতে পারে।


ভিটামিন সি: ভিটামিন সি একটি অ্যান্টিঅক্সিড্যান্ট পুষ্টি যা শরীরে সেলুলার ক্ষতি হতে পারে এমন ফ্রি র‍্যাডিকেল গুলোকে নিরপেক্ষ করতে সহায়তা করে। (অ্যান্টিঅক্সিড্যান্ট এমন অনেক রাসায়নিকের মধ্যে একটি যা জারণ হ্রাস বা প্রতিরোধ করে, কিভাবে দেহে ফ্রি র‍্যাডিক্যাল গুলো থেকে কোষ এবং টিস্যু ক্ষতিগুলো প্রতিরোধ করে।) অ্যামিনো অ্যাসিড এবং কোলাজেন সংশ্লেষণ, ক্ষত নিরাময়, আয়রন, লিপিড এবং বিপাকের সংশ্লেষণের জন্য ভিটামিন সি গুরুত্বপূর্ণ s কোলেস্টেরল


জিপেনোসাইডস: রক্তচাপ, প্রজনন ব্যবস্থা, পাচনতন্ত্র, প্রতিরোধ ক্ষমতা, মানসিক ক্রিয়াকলাপ এবং আরও অনেক কিছুতে আরও শক্তিশালী নিয়ন্ত্রক প্রভাবের জন্য অ্যাকাউন্ট।


পলিফেনল: তাজা চা পাতা থেকে নিষ্কাশিত; ফ্রি র‍্যাডিকেল সমস্যা, অ্যান্টি-অক্সিড্যান্ট, দেহের অনাক্রম্যতা বাড়ানো এবং শরীরের স্বাস্থ্য বজায় রাখার সাথে মোকাবিলা করা।


উপকারিতা


রক্তে চিনির স্তর হ্রাস করুন;

ডায়াবেটিস জন্য একটি পরিপূরক;

কিডনি শক্তিশালী এবং যকৃৎ কোষকে উদ্দীপিত করে;

রক্তনালীগুলো ধৈর্য কে শক্তিশালী করুন;

প্রোটিন বৃদ্ধির গতি বৃদ্ধি;

খুব ছোট রক্তনালিগুলো প্রসারণ এবং অনুপ্রবেশকারী শক্তি প্রচার করুন;

রক্ত সঞ্চালন উন্নত করতে রক্ত ​​স্নিগ্ধতা কম;

অ্যান্টি-অক্সিড্যান্ট, অ্যান্টি এজিং, এবং ফ্রি র‍্যাডিক্যাল গুলি অপসারণ করতে;

শরীরের অনাক্রম্যতা প্রচার করুন;

টিউমার / ক্যান্সার প্রতিরোধ;

ধূসর চুল প্রতিরোধ;

শরীরের কম ঘনত্বের লাইপোপ্রোটিন (এলডিএল) হ্রাস করুন;

স্বাস্থ্যের জন্য ভেষজ সহায়তা সরবরাহ করে;

আপনাকে চাপ এবং ক্লান্তি থেকে রক্ষা করে;

অক্সিজেনের কম পরিবেশে অক্সিজেন গ্রহণের উন্নতি করে;

সুদৃষ্টি সাহায্য করে;

রক্ত পরিশোধক হিসাবে কাজ;

বলি প্রতিরোধে সহায়তা করে;

বিপাককে সক্রিয় করে, চর্বি জমাতে বাধা দেয় এবং শরীর থেকে বিষাক্ত পদার্থ দূর করে।

কাদের জন্য টিয়েন্স সেল পুনর্জীবন ক্যাপসুল বলতে বোঝায়?


উচ্চ রক্তচাপ, হৃদরোগ এবং থ্রোম্বাস গঠনের ঝুঁকি যুক্ত লোকেরা;

সেডেন্টারি লাইফস্টাইল সহ মানুষ;

চাপ এবং ক্লান্তি যুক্ত লোকেরা;

স্বাস্থ্য সম্পর্কে সচেতন মানুষ।

ডোজ


10-12 বছরের মধ্যে শিশুরা - প্রতি 2 য় দিনে 1 টি ক্যাপসুল;

12-14 বছরের মধ্যে বাচ্চারা - 1 ক্যাপসুল প্রতিদিন;

প্রাপ্তবয়স্কদের: প্রথম তিন দিন, প্রতিদিন একটি ক্যাপসুল। এর পরে, এক সপ্তাহের জন্য: দৈনিক 2 এক্স 1 ক্যাপসুল বা একবারে 2 টি ক্যাপসুল। পরের সপ্তাহে শুরু হচ্ছে: প্রতিদিন ২-৩ এক্স 2 ক্যাপসুল (2-0-2 বা 3-0-36 দিন)।



Post a Comment

0 Comments